| |

Ad

প্রচারকেন্দ্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪

আপডেটঃ 6:26 am | October 31, 2021

ফুলবাড়ীয়া প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার নাওগাঁও ইউনিয়নের সন্তোষপুর কান্দুর বাজারে আওয়ামী লীগের নৌকা প্রার্থী আব্দুর রাজ্জাক ও স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার মোজাম্মেল হোসেন মোজার সমর্থকদের মধ্যে সংঘর্ষে চার জন আহত হয়েছেন।গত শুক্রবার সন্ধ্যার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে গোলাপ হোসেন ও মাওলানা আ. হাকিমের নাম জানা গেছে। আহতদের ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অভিযোগ উঠেছে, শুক্রবার রাতের দিকে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হোসেন মোজার নেতৃত্বে ৩০/৩৫ জন কান্দুর বাজারে নৌকার প্রচারকেন্দ্র ভাঙচুর করে। এ নিয়ে নৌকা প্রার্থীর সমর্থকদের সঙ্গে মোজার সমর্থকদের সংঘর্ষ হয়। নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের অবরুদ্ধ করে রাখে। পরে ফুলবাড়ীয়া পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হোসেন মোজা জানান, আমাদের নির্বাচনি প্রচার অফিস করতে না দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।তবে নৌকার চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক জানান, নৌকার নির্বাচনি প্রচার অফিস ভাঙচুরের ঘটনায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

ফুলবাড়ীয়া থানার ওসি মোল্লা জাকির হোসেন বলেন, পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।