| |

Ad

জামালপুর জেলা পুলিশ সুপারের এক নজিরবিহীন কর্মকান্ড।

আপডেটঃ 4:25 am | August 02, 2021

জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুর জেলার পুলিশ সুপার জনাব মোঃ নাসির উদ্দীন এক অসহায় কিডনী রোগীর পাশে দাঁড়িয়ে মানবতার এক নজীর সৃষ্টি করেছেন।

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার কিডনী রোগে আক্রান্ত মীম নামের এক কিশোরীর পাশে এসে দাঁড়িয়েছেন তিনি।

গত ১লা আগস্ট মাদারগঞ্জ সেই কিডনী রোগে আক্রান্ত মীমের বাড়িতে ছুটে যান।সেখানে গিয়ে সেই হতদরিদ্র পরিবাবারের হাতে তুলে দেন নগদ অর্থ।

তাছাড়া তিনি সেই হতদরিদ্র পরিবারের বাসা ভাড়ার দায়িত্ব নেন।তিনি আরও বলেন যে- এই হতদরিদ্র পরিবারের পাশে তিনি আছেন সর্বক্ষণ।

তিনি গণমাধ্যম কর্মীদের নির্দেশ দিয়ে বলেন-আপনারা যেখানে এরকম অসহায় মানুষ দেখবেন আমাকে জানাবেন অনুরোধ রইলো আমি আমার অবস্থান থেকে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করবো।

পুলিশ প্রশাসনের এইরকম ঘটনা প্রায় বিরল বললেই চলে।আমরা শুধু পুলিশ প্রশাসনের এপিঠ দেখি কিন্তু শান্তির প্রতীক ও জনগণের রক্ষক এই পুলিশ প্রশাসনের ওপিঠ নজরে রাখি না।

এদিকে পুলিশ সুপারের এমন কর্মকাণ্ডে মাদারগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জনাব ইলশায় রিখিল, মাদারগঞ্জ উপজেলার পৌর মেয়র ও মাদারগঞ্জ উপজেলার চেয়ারম্যান সাধুবাদ জানান।তাছাড়া জামালপুর জেলা প্রশাসক জনাবা খুর্শেদা জামান ম্যাডাম আন্তরিক ভাবে তার এই কার্যক্রমকে অভিনন্দন জানিয়েছেন এবং তিনিও তার এসব কাজে সবসময় পাশে দাড়ানোর আশ্বাস দিয়েছেন।

জামালপুর জেলার পুলিশ সুপার জনাব নাসির উদ্দীন স্যারের এইরকম পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন দৈনিক সকালের দুনিয়ার সম্পাদক ও প্রকাশক জনাব জামাল উদ্দীন সহ জামালপুর জেলা প্রতিনিধি আসিফ বিল্লাহ।