| |

Ad

দূর্নীতি করেও পার পেয়ে যাচ্ছে মালেক : খুঁটির জোর কোথায় পল্লীবিদ্যুৎ সমিতির লাইন টেকনিশিয়ান মালেকের বিরুদ্ধে দূর্নীতি অভিযোগ -কর্তৃপক্ষের রহস্যজনক নীরবতা

আপডেটঃ 5:55 pm | June 29, 2021

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহের তারাকান্দা উপজেলাধীন নলদিঘী এলাকায় অবস্থিত পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সাব জোনাল অফিসে কর্মরত লাইন টেকনিশিয়ান আব্দুল মালেকের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম দূর্নীতি ও স্বেচ্ছাচারিতা মূলক কর্মকান্ডে লিপ্ত থাকার গুরুতর অভিযোগ রয়েছে।

ভূক্তভোগি জনগণ পল্লীবিদ্যুৎ সমিতির উর্দ্ধতন কর্তৃপক্ষ বরাবরে অভিযোগ প্রেরন করেছেন। অভিযোগগুলো সংবাদ একাধিক পত্রিকায় প্রকাশ হয়েছে, এমন কি অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার করা হয়েছে। কিন্তু মালেকের বিরুদ্ধে কর্তৃপক্ষ কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করছেন না এমনকি কোন তদন্ত করা হচ্ছে না, কেন এই নীরবতা।

মালেক রয়েছে বহাল তবিয়তে, কর্তৃপক্ষের রাহস্যজনক নীরবতার কারনে জনমনে নানান প্রশ্নের সৃষ্টি হয়েছে। সাধারন মানুষের জিঞ্জাসা লাইনম্যন মালেক কি আইনের উর্ধ্বে? কেন তার দূর্নীতির তদন্ত ও বিচার হচ্ছে না ? মালেক দম্ভোক্তি করে বলছে অন্যায় যাই করি আমার কোন বিচার হবেনা।

কর্তৃপক্ষ আমার কিছুই করতে পারবে না, তার খুঁটির জোর কোথায়? প্রেরিত অভিযোগে ও সংবাদ পত্রে যে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তা হচ্ছে, মালেক নানা অনিয়ম দূর্নীতির মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে।