| |

Ad

তারাকান্দায় অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে পৌঁছে দিলো তারাকান্দা উপজেলা যুবলীগ

আপডেটঃ 3:21 pm | April 26, 2021

জাহাঙ্গীর তালুকদারঃ করোনাকালীন সময়ে শ্রমিক সংকটে থাকার কারণ দিশেহারা কৃষক। কৃষকের কষ্ট লাঘব করতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন কৃষকের পাকা ধান কেটে দিচ্ছেন তারাকান্দা উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

জানা যায়, সোমবার (২৬ এপ্রিল) ময়মনসিংহের তারাকান্দা উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান ও যুগ্ন-আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরীর নেতৃত্বে রামপুর ইউনিয়নের রামপুর গ্রামের কাজল মিয়ার ৩০ শতাংশ জমি,বাট্টা গ্রামের আজিজুল হকের ৩০ শতাংশ জমি এবং কাকুরা গ্রামের এক মহিলার ২০ শতাংশ জমির পাকা ধান কেটে ঘরে পৌঁছে দিলেন তারাকান্দা উপজেলা নেতৃবৃন্দ।

তারাকান্দা উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান জানায়, মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এম.পি)’র সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বর্তমান করোনা মহামারী সময়ে আমরা তারাকান্দা উপজেলা যুবলীগ আসহায় কৃষকদের পাশে থেকে তাদের পাকা ধান কাটে ঘরে পৌঁছে দিব। ইতিমধ্যেই আমরা বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছি এবং ইউনিয়নের সকল যুবলীগ নেতৃবৃন্দদের নির্দেশ দিয়েছি তারা যেন তাদের নিজস্ব স্থান থেকে অসহায়ের কেটে বাড়ি পৌঁছে দেন।

তারাকান্দা উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরী বলেন, এই করোনাকালীন সময়ে শ্রমিক সংকটে থাকা অসহায় অনেক কৃষক তাদের ধান কাটতে পারতেছেন না। আমরা তারাকান্দা উপজেলা যুবলীগ ওই সব অসহায় কৃষকদের জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিব এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা যুবলীগের সদস্য জুনায়েদ হোসেন তোতা,আনোয়ার সরকার,তানজিল আলম,দেলোয়ার হোসেন,বানিহালা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নুরুজ্জামান বকুল,রামপুর ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলাম,হারুন-অর-রশিদ,গালাগাও ইউনিয়ন যুবলীগ নেতা লিটন মিয়া,সুলতান মিয়া,বালিখা ইউনিয়ন যুবলীগ নেতা সাদ্দাম হোসেন,সোহেল মিয়া সহ প্রমূখ।