| |

Ad

তারাকান্দায় উপজেলা যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাক্স ও রান্না খাবার বিতরণ

আপডেটঃ 3:41 pm | April 08, 2021

জাহাঙ্গীর তালুকদারঃ আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ তারাকান্দায় উপজেলা যুবলীগের উদ্যোগে পথচারীদের মাঝে মাস্ক ও অসহায় গরীব মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

জানা গেছে, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে তারাকান্দা উপজেলা যুবলীগ বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় সামনে এবং কলেজ গেইট মোড় থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ এবং পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

তারাকান্দা উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান ও যুগ্ন-আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরীর নেতৃত্বে মাস্ক ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রুনু ঠাকুর,সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার,তারাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মেজবাউল আলম রুবেল চৌধুরী,যুগ্ন-সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সরকার,তারাকান্দা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নয়ন,তারাকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজহারুল,সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস।

এ ছাড়াও মাস্ক ও রান্না করা খাবার বিতরণ অংশগ্রহণ করেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।