| |

Ad

তারাকান্দা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দু’দিন ব্যাপী ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

আপডেটঃ 6:54 pm | March 28, 2021

জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দুইদিন ব্যাপী ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন,মাস্ক বিতরণ এবং রক্তদানের উদ্বুদ্ধকরণের কর্মসূচী অনুষ্ঠিত হয়।

গত ২৭-২৮ শে মার্চ (শনিবার-রবিবার) তারাকান্দা উপজেলা প্রাঙ্গণে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে তারাকান্দা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রী শিবু চন্দ্র দাস এর সঞ্চালনায় ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষকে ব্লাড গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছাই রক্তদানের উৎসাহ প্রদান করা হয়।

২৭ শে মার্চ শনিবার ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন পরিদর্শন করেন তারাকান্দা উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস,উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান এবং ২৮ শে মার্চ রবিবার ক্যাম্পেইন পরিদর্শন করেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ফজলুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত ব্লাড ক্যাম্পেইন পরিচালনা করেন বঙ্গবন্ধু সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মুঞ্জুরুল হাসান রোমান ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জুলহাস হোসাইন জীবন।