| |

Ad

তারাকান্দা থানা পুলিশের অভিযানে ২২ বছর পর সাজা প্রাপ্ত আসামী গ্রেপ্তার

আপডেটঃ 1:31 pm | January 11, 2021

জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশের অভিযানে ২২ বছর পর যাবজ্জীবন সাজা প্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,১৯৯৮ সালে ইদ্রিস আলী হত্যা মামলা আসামী শহিদ মিয়া। ইদ্রিস আলীকে হত্যার পরপরই ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার তিলাটিয়া গ্রামের আব্দুস সোবহানের পুত্র শহিদ মিয়া নিরুদ্দেশ হয়ে যায়। এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার। দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামীকে তারাকান্দা থানা পুলিশের অভিযানে তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে গ্রেফতার করে গত সোমবার (১১ জানুয়ারি) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়, উক্ত আসামি শহিদ মিয়া নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল। ২২ বছরের কারাদন্ড প্রাপ্ত আসামী শহিদ মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করায় এলাকাবাসী তারাকান্দার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের আসামীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন এবং অভিযান পরিচালনাকারী তারাকান্দা থানায় কর্মরত এস.আই আবুল কালাম আজাদ ও এ.এস আই রুবেল মিয়ার প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।