| |

Ad

সাংবাদিকদের সাথে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়রের মত বিনিময়

আপডেটঃ 3:28 pm | December 14, 2020

আব্দুল হাফিজ : গতকাল ১৪ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু।

মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন (উপ-সচিব), এ সময় উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। মেয়র তার স্বাগত বক্তব্যের শুরুতেই শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিন¤্রশ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের জানান ১৮১১ সালে ময়মনসিংহ জেলা স্থাপিত হয়, ১৮৬৯ সালে ময়মনসিংহ পৌরসভার জন্ম আর ২০১৮ সালের ১৪ অক্টোবর ময়মনসিংহ পৌরসভাকে  সিটি কর্পোরেশনে উন্নীত করা হয়।

পাহাড়সম সমস্যা নিয়ে সিটি কর্পোরেশনের যাত্রা শুরু হয়, মাননীয় প্রধানমন্ত্রীর অনুগ্রহে সিটি কর্পোরেশনের প্রশাসক নিযোজিত হই। প্রধানমন্ত্রীর অনুকম্পায় দলীয় মনোনয়ন নিয়ে আপনাদের স্নেহ ভালবাসার বদৌলতে মেয়র হিসাবে সেবা করার সুযোগ পেয়েছি। আজীবন আপনাদের সেবায় নিজেকে নিযোজিত রাখব।

ময়মনসিংহ সিটিকে আধুনিক নগরী হিসাবে রুপান্তরিত করার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি নগরবাসীর আধুনিক জীবন ব্যবস্থার জন্য পরিকল্পনা নেওয়া হযেছে । আধুনিক পরিকল্পিত নগর গড়তে সমন্বিত প্রয়াস প্রযোজন । তিনি জানান ময়মনসিংহ সিটির উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ১৫৭৫ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।