| |

Ad

কেন্দুয়া পৌরসভাকে প্রথম শ্রেনীতে উন্নত করতে চাই- মোঃ আসাদুল হক ভূঞা

আপডেটঃ 12:12 pm | December 09, 2020

সাইফুল আলম দুলাল: আসন্ন পৌরসভার নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের সমর্থন নিয়ে একক প্রার্থী হিসেবে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের মনোনয়নপত্র জমা দেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা।

দলীয় সূত্রে জানা যায় মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে একক প্রার্থী হিসেবে এ মনোনয়নপত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের প্রথম যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ। আসাদুল হক ভূঞা গত পৌর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

তার এ মেয়াদে তৃতীয় শ্রেনীর পৌরসভা থেকে দ্বিতীয় শ্রেনীর পৌরসভায় উন্নিত করা হয়। সে ক্ষেত্রে বলিষ্ঠ ভুমিকা পালন করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল।

পৌরসভার বিভিন্ন রাস্তাঘাট উন্নয়নে ব্যাপক পরিকল্পনা ও কার্যক্রম শুরু করা হয়। মেয়র আসাদুল হক ভূঞা তার প্রতিক্রিয়া ব্যক্ত করে সম্প্রতি উপজেলা ও পৌর আওয়ামীলীগের বর্ধিত সভায় বলেন, আপনাদের সকলের সহযোগিতায় নৌকা প্রতীক নিয়ে গত নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলাম, আবার যদি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দেন, সে ক্ষেত্রে এই নৌকার বিজয় নিশ্চিত করে অল্প সময়ের মধ্যেই পৌরবাসীর সেবার মান বাড়াতে দ্বিতীয় থেকে প্রথম শ্রেনীতে উন্নিত করা হবে। সে লক্ষ্যে আমি সকলের সহযোগিতা চাই।