| |

Ad

তারাকান্দায় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

আপডেটঃ 1:38 pm | December 06, 2020

জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহে তারাকান্দা উপজেলায় পৃথক পৃথকভাবে যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এম.পি)’র নির্দেশনায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৬ ডিসেম্বর) সকাল ১১:৩০ মিনিটে তারাকান্দা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষোভ ও প্রতিবাদ সবাই দলে দলে যোগ দেয় উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। তারাকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাসের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে বিকেল ৩টায় উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান,যুগ্ন-আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরী ও যুগ্ন-আহবায়ক সুমন বিকাশ সরকারের নেতৃত্বে মিছিলে অংশ গ্রহণ করেন তারাকান্দা উপজেলা ও ইউনিয়নের সর্বস্তরে যুবলীগের নেতৃবৃন্দ ও সাধারণ জনতা। দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে তারাকান্দা বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।