| |

Ad

তারাকান্দায় পুলিশের পৃথক পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেটঃ 1:44 pm | December 05, 2020


জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহের তারাকান্দায় পুলিশের পৃথক পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের

“খ” সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর এর নেতৃত্বে একটি টিম তারাকান্দা উপজেলার বালিখাঁ ইউনিয়নের পূর্ব পাগুলী (শিমুলিয়াপাড়া) গ্রামে ছহুরা খাতুন (৫৫) ও আবুল হাসিম (৫৩) বাড়িতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করে।

এ বিষয়ে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসকে অবগত করা হলে তাৎক্ষণিক তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস ঘটনস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালতে আবুল হাসিমকে ২ বছর ও ছহুরা খাতুনকে ১ বছর কারাদন্ড দেয়া এবং ১০০ টাকা করে মোট ২০০ টাকা জরিমানা করেন।
গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে তারাকান্দা থানা পুলিশের অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী কোদালিয়া গ্রামের আব্দুল মজিদ ছেলে মমরুজ আলি (৪০) কে ১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, ধৃত মাদক ব্যবসায়ীকে গত শুক্রবার (৪ ডিসেম্বর) ১৫০পিস ইয়াবাসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।