| |

Ad

যুব মহিলালীগ নেত্রী মার্জিয়া সুলতানা হাসি‘র উদ্যোগে ময়মনসিংহে মাস্ক বিতরন

আপডেটঃ 4:43 pm | December 02, 2020

স্টাফ রিপোর্টার ॥ করোনা পরিস্থিতিতে সচেতনতাবৃদ্ধির লক্ষে ময়মনসিংহ জেলা যুব মহিলালীগ নেত্রী ও নান্দাইল উপজেলা যুব মহিলালীগের আহবায়ক মার্জিয়া সুলতানা হাসি এর উদ্যোগে ২ ডিসেম্বর বিকাল ৫টায় ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর এলাকায় মাস্ক বিতরন করেছেন।

এ সময় যুব মহিলারীগ নেত্রী শামীমা আক্তার সাথে ছিলেন। মার্জিায়া সুলতানা হাসি জানান, জাতির কনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে আওয়ামীলী গড়নার রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদন সম্পাদক জননেতা অ্যাডভোকেট মো: মোয়াজ্জেম হোসেন বাবুল ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র মো: ইকরামুল হক টিটু রাজনৈতিক ভাবে আমাকে সার্বিক ভাবে অনুপ্রেরনা ও উৎসাহ দিয়ে আসছেন।

বর্তমান প্রধানমন্ত্রী যেই মুহুর্তে বাংলাদেশকে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করতে যাচ্ছেন সেই মুহুতেই করোনা সংক্রমনে দেশ স্থবির হয়ে পড়ার উপক্রম হয়ে ছিল।

কিন্ত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্ঠায় জনগনের সার্বিক সচেতনতায় বিশে^র অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ অনেকটা স্বাভাবিক রয়েছে ইনশাল্লাহ। তিনি বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জনসচেতনতা মুলক প্রচারনা ও মাস্ক বিতরন কর্মসুচী চলতেই থাকবে। এটি একটি চলমান প্রক্রিয়া।