| |

Ad

তারাকান্দার চাড়িয়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ

আপডেটঃ 5:30 pm | November 25, 2020



জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার চাড়িয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে দেখা করেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র পক্ষ থেকে তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গত শুক্রবার (২০ নভেম্বর) উপজেলার রামপুর ইউনিয়নে চাড়িয়া বাজারে অগ্নিকান্ডের ১২টি ব্যবসায়ী প্রতিষ্ঠান আগুনে পুড়ে যায়। প্রায় কোটি টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রন ঠাকুর,সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার,সহ-সভাপতি মেজবাউল আলম চৌধুরী রুবেল,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,দপ্তর সম্পাদক নয়ন চন্দ্র সরকার,উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হযরত আলী তুষার,রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী মদন চন্দ্র সিংহ,সাবেক চেয়ারম্যান ইমরান হোসেন আকন্দ,সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাজল সরকার সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরিদর্শনকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র পক্ষ থেকে আমরা আপনাদের যতদূর সম্ভব সহযোগিতা করতে চেষ্টা করব। পাশাপাশি আমাদের দল থেকে আপনাদের সহযোগিতা করব।