| |

Ad

তারাকান্দায় ভাষাসৈনিক শামসুল হক ক্লাবের কমিটির অনুমোদন

আপডেটঃ 4:10 pm | November 22, 2020

জাহাঙ্গীর তালুকদারঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ভাষা সৈনিক শামসুল হক ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। উল্লেখিত ক্লাবের বিগত কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী নব-নির্ধারিত কমিটি গঠন করা হয়। তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদক নব-নির্ধারিত কার্যকরী কমিটি অনুমোদনের জন্য বিগত ৩১/১০/২০২০ ইং তারিখ সুপারিশ করা হয়।

তাই নব-নির্ধারিত কার্যকরী কমিটি উপজেলা ক্রীড়া সংস্থার অনুমোদনের জন্য গতকাল রবিবার (২২ নভেম্বর) সকালে ভাষা সৈনিক শামসুল হক ক্লাবের নব-নির্ধারিত কার্যকারী কমিটির সভাপতি ইমরান খান ও সাধারণ সম্পাদক সাধন সরকার স্বাক্ষরিত আবেদন তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস এবং ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হরযত আলী তুষার বরাবর প্রেরণ করা হয়।

আবেদনের প্রেক্ষিতে যাচাই-বাছাই শেষে গতকাল রবিবার বিকেলে ভাষা সৈনিক শামসুল হক ক্লাবের অনুমোদন দেয় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস এবং ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হরযত আলী তুষার।

পরে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হরযত আলী তুষার অনুমোদনপত্র তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন ও ভাষা সৈনিক শামসুল হক ক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে। নব-নির্ধারিত ভাষা সৈনিক শামসুল হক ক্লাবের কমিটিকে সাধুবাদ জানিয়েছেন তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী ঠাকুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার সহ স্থানীয় লোকজন।