| |

Ad

তারাকান্দায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেটঃ 12:48 pm | November 11, 2020

জাহাঙ্গীর তালুকদার:- ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বুধবার বিকেলে ৩টায় (১১ নভেম্বর) আওয়ামী যুবলীগের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী তারাকান্দা প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ সময় উপজেলার সকল ইউনিয়ন ও উপজেলা যুবলীগের নেতৃত্বে মিছিল নিয়ে অংশগ্রহণ করেন যুবলীগের র‌্যালীতে। র‌্যালী শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে উক্ত আলোচসভায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এম.পি)।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন-আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরী ও যুগ্ন-আহবায়ক সুমন বিকাশ সরকারের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী ঠাকুর সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল সরকার,সহ-সভাপতি মেজবাউল আলম চৌধুরী রুবেল,মোজাম্মেল হক, বানিহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত,যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে.এম আজারুল ইসলাম সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ও গালাগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক জিয়া,সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,দপ্তর সম্পাদক নয়ন চন্দ্র সরকার,প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলুল হক মন্ডল,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজারুল ও সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সালমা আক্তার কাঁকন,মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা আক্তার বেবি,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হযরত আলী তুষার,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নুরুজ্জামান সরকার বকুল,সম্মানিত সদস্য হাবিবুর রহমান আকন্দ,শারাফ উদ্দিন,আলতাফ হোসেন খন্দকার,শফিক মিয়া,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল চৌধুরী,সাধারণ সম্পাদক কাজল সরকার সহ অন্যান্য সকল যুবলীগের নেতৃবৃন্দ।