| |

Ad

ফুলবাড়িয়া পৌরসভাকে আধুনিক পৌরসভায় গড়তে চাই | আলহাজ্ব মো: সিরাজ-উদ-দৌলা মুঞ্জু

আপডেটঃ 11:40 am | November 01, 2020

মো: হেলাল উদ্দিন উজ্জল ,ফুলবাড়িয়া(ময়মনসিংহ)প্রতিনিধি: আসন্ন ফুলবাড়িয়া পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো: সিরাজ-উদ-দৌলা মুঞ্জু বলেন পৌরবাসীর নাগরিক সেবার মান বৃদ্ধি করতে যানজট মুক্ত ফুলবাড়িয়া গড়তে, ড্রেনেজ ব্যবস্থা উন্নত করণ সহ পৌরবাসির বিনোদনের জন্য পৌর পার্ক স্থাপন,পৌরএলাকায় বিদ্যুতায়িত করা সহ ফুলবাড়িয়া পৌরসভাকে আধুনিক পৌরসভায় গড়তে করতে চাই ।
আলহাজ্ব মো: সিরাজ-উদ-দৌলা মুঞ্জু বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মান্নান’র ছেলে।বাংলাদেশ মুক্তিযোদ্ধাসংসদ ফুলবাড়িয়ার কমান্ডার আবু বকর ছিদ্দিক এর ভাতিজা।
বর্তমানে তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিল ফুলবাড়িয়া শাখার সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়িয়া উপজেলা শাখার সদস্যএর আগে তিনি ফুলবাড়িয়া উপজেলা শাখার ছাত্রলীগে সভাপতি ও যুবলীগের সাধারন সম্পাদক ছিলেন এছাড়াও জেলা কৃষকলীগের সদস্য ছিলেন ।

রাজনৈতিক ভাবে তিনি ৯০এর সৈ¦রাচার বিরোধী ছাত্র আন্দোলনে সক্রিয় অংশ গ্রহন করেনএবং ৯১ সালে ৩রা নভেম্বর জাতীয় জেল হত্যা দিবসে কর্মসূচী পালনের সময় ছাত্রদলেন ক্যাডারা হামলা চালায়এবং মিথ্যা মামলা দীর্ঘদিন কারাভোগ করেন।এছাড়াও তিনি ১/১১ এর সময় জননেত্রী শেখ হাসিনা মুক্তির দাবিতে ফুলবাড়িয়া প্রতিটি মিছিলে এবং সমাবেশে সক্রিয় অংশ গ্রহন করেন।

গণতন্ত্রের মানস কন্যা,মাদার অফ হিউমিনিটি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানএর কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন অভিযাত্রায় ফুলবাড়িয়ায় গন মানুষের ভাগ্য ও আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের কাজ করার জন্য আসন্ন ফুলবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে প্রচার প্রচারনা চালাচ্ছেন।

সামাজিক ভাবে তিনি ফুলবাড়িয়া উত্তর পাড়া পৌর জামে মসজিদের সভাপতি,ফুলবাড়িয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকা বার্তা সমারোহ সম্পাদক মন্ডলীর সভাপতি দায়িত্ব পালন করছেন।