| |

Ad

ছাত্র রাজনীতিতে বিনয়ী এক নেতার গল্প

আপডেটঃ 1:43 pm | March 18, 2020

দেলোয়ার হোসেন রাজিব(ময়মনসিংহ সদর প্রতিনিধি):- বাবার নেতৃত্বে ১৯৬৯ এর গণঅভূত্থানে শম্ভুগঞ্জে আগমন করেছিল হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । সত্তরের রাজনৈতিতে শম্ভুগঞ্জে বাবা ছিলেন অগ্রনী ভূমিকায় । যোগ্য বাবার যোগ্য ছেলে হিসেবে তরুন রাজনীতিবিদ হিসেবে সুনাম কুড়াতে শুরু করেছেন ছেলে ।

আলোচনায় ময়মনসিংহ মহানগরের ৩৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রহমানের কনিষ্ঠ পুত্র তানভীর রহমান কায়সার । বুয়েট এর মতন প্রতিষ্ঠানে ছাত্র রাজনীতি যেখানে নিষিদ্ধ করা হয়েছে সেখানে শৈশব থেকে কৈশোরে পা দেয়া অসংখ্য যুবকের রাজনৈতিক আদর্শে পরিণত হয়েছে নবীন এই ছাত্র নেতা । সমাজে তিনি জানান দিচ্ছেন শুদ্ধ রাজনীতি চর্চা এখনো শেষ হয়ে যায় নি ।

রাহাজানী কিংবা চাঁদাবাজির পথে হেটে নয় বন্ধুত্বে বাঁধনে শক্ত গাথুনী দিয়ে তুলে ধরছেন নিজের অবস্থানের কথা । সমাজ সেবা মূলক কর্মের মধ্য দিয়ে এরই মধ্যে একনিষ্ঠতার পরিচয় রাখতে সক্ষম হয়েছে এই নেতা ।

উল্লেখ্য তানভীর রহমান কায়ছার ২০১৩ সাল থেকে ছাত্র রাজনৈতি করে আসছে । বর্তমানে সে ময়মনসিংহ মহারগরের সজিব ওয়াজেদ জয় পরিষদের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছে।ধ