| |

Ad

মানুষের মত মানুষ হতে হলে শিক্ষার পাশা পাশি খেলাধুলাও দরকার এমপি- অসীম কুমার উকিল

আপডেটঃ ১:০৮ অপরাহ্ণ | মার্চ ০৭, ২০২০

সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়া উপজেলাধীন নওপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

“সুস্থ দেহ সুন্দর মন , ক্রীড়া বাড়ায় মনোবল, জয় পরাজয় বড়় কথা নয় , অংশ গ্রহণই বড় কথা” এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার (০৬ মার্চ ২০২০) সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দুয়া-আটপাড়া আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

প্রধান অতিথি হিসেবে ছিলেন নেত্রকোণা-৩ কেন্দুয়া-আটপাড়ার মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া ছাড়া কেউ বড় হতে পারে না। “মানুষের মত মানুষ হতে হলে শিক্ষার বিকল্প নেই”। তোমাদের বড় হতে হলে ভাল করে লেখাপড়া শিখতে হবে। বিদ্যালয়ের পাঠ্যবইয়ের পাশাপাশি তোমাদের আউট বই ও পড়তে হবে।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত সচিব , গ্রেড-১ ( অবঃ ) ফারুক আহমেদ, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভােকেট আব্দুল কাদির ভূঞা, কেন্দুয়া পৌরসভা মেয়র ও কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মােঃ আসাদুল হক ভূঞা, কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল – ইমরান রুহুল ইসলাম, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মােহাম্মদ রাশেদুজ্জামান, কেন্দুয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, আটপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলাম, ৯নং নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মােঃ উসমান গণি, ৯নং নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সুমন , ৯নং নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম প্রমূখ।
নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মােঃ তাজুল ইসলামের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন হিরনের সঞ্চালনায় বার্ষিক ক্রীড়া প্রতিযােগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সম্পূর্ণ অশ্রুসজল সামাজিক নাটক “ জেল থেকে বলছি ” রাত ১০.৩০টায় অনুষ্ঠিত হবে।
এ সময় অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীরা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।