| |

Ad

আপডেটঃ ২:০১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০২০

সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধিঃ মুজিববর্ষ উদযাপন উপলক্ষে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নেত্রকোনা জেলা তথ্য অফিসারের উঠান বৈঠক অনুষ্ঠিত। শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় জেলার কেন্দুয়া উপজেলাধীন মাসকা ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয় ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার।

মাসকা ইউপি সদস্য হেলেনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ মোখলেছুর রহমান। বক্তব্য রাখেন অফিস সহকারী অপর্না সাহা,মোঃ ইনচান উদ্দিন, মোঃ সাদেকুর রহমান প্রমূখ।

মাসকা ইউনিয়নের কির্ত্তন খলা,পনকেন্দুয়া ও বালীজুড়া গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার মোখলেছুর রহমান বলেন দেশকে উন্নতশীল দেশে পরিনত করতে মায়েদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে আমরা মায়েদের নিয়ে আলোচনা করতে নেত্রকোনা থেকে এখানে এসেছি।এ সময় উপস্থিত ছিলেন অফিসের কর্মকর্তা গনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উঠান বৈঠকে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেলা তথ্য অফিসার মোখলেছুর রহমান।