| |

Ad

মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে কেন্দুয়া প্রেসক্লাবে মতবিনিময়- ডিআইজি ব্যারিষ্টার হারুন অর রশিদের

আপডেটঃ 3:39 pm | February 16, 2020

সাইফুল আলম, কেন্দুয়া প্রতিনিধিঃ- নেত্রকোনা কেন্দুয়া প্রেসক্লাব সাংবাদিকদের সাথে ময়মনসিংহ রেঞ্জ ডি আই জি ব্যারিস্টার হারুন অর রশিদ (পিপিএম সেবা) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৬ফেব্রুয়ারী) দুপুরে কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভুইঁয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জ ডি আই জি ব্যারিস্টার হারুন অর রশিদ (পিপিএম সেবা)। এ সময় তিনি বলেন,জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান ও ভিশন টুয়েন্টি ফোরটি ওয়ান বাস্তবায়ন করতে হবে।

এসময় তিনি আরো বলেন পুলিশ প্রশাসন ও সাংবাদিক এক সংঙ্গে কাজ করলে সমাজ থেকে অপরাধ আরো অনেক কমে যাবে। তিনি আরো বলেন জরুরি সেবা ‘৯৯৯’ অত্যন্ত সময়োপযোগী। এই সেবার সঠিক ব্যবহারের মাধ্যমে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে গ্রামের মানুষকে উদ্ভব করতে পুলিশের পাশা পাশি সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী,কেন্দুয়া থানার(ওসি)মোহাম্মদ রাশেদুজ্জামান,কেন্দুয়া প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ প্রমুখ।