| |

Ad

ফুলবাড়ীয়ায় মামলা প্রত্যাহারের দাবীতে ইত্তেফাকুল উলামার বিশাল মানববন্ধন

আপডেটঃ 12:46 pm | February 12, 2020

হেলাল উদ্দিন উজ্জলঃ উলামায়ে কেরামদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ভন্ড পীরের আস্তানা গুড়িয়ে দেয়ার দাবীতে বিশাল মানববন্ধন করেছে ইত্তেফাকুল উলামা। ইত্তেফাকুল উলামা ফুলবাড়ীয়া থানা শাখার উদ্যোগে গতকাল বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনের প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানবন্ধনে অংশ নেয় উপজেলার বিভিন্ন মাদরাসার কয়েক শতাধিক ছাত্র-শিক্ষক ও তাওহীদি জনতা।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি উপজেলার শ্রীপুর কাঁচিচূড়া গ্রামের কথিত উছমান ফকিরের মাজারে উরশের নামে মাদক, জুয়া ও অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবীতে সর্বস্তরের তাওহীদি জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে।

মানববন্ধনে বক্তারা উল্লেখ্য করেন মাজার কর্তৃপক্ষ উরশ বন্ধ না করে উল্টো আমাদের প্রতিবাদকারীদের ফাঁসাতে উরশের শেষ দিন কথিত সিএনজি পোড়ানোর ঘটনায় মোফাজ্জল হোসেন বাদী হয়ে

১। আঃ বারেক, ২। মঞ্জুরুল হক, ৩। আঃ বাছেদ, ৪। আবুবকর ছিদ্দিক সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে ফুলবাড়ীয়া একটি মিথ্যা মামলা দায়ের করে। মামলা নং- ১১, তাং- ১০/২/২০২০। তাই ৭২ ঘন্টার মধ্যে মিথ্যা ও হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবী জানান। মানববন্ধনে বক্তৃতা করেন, মাওঃ আবু হানিফা নোমান, ফুফতি আঃ কাদের, মাওঃ এমদাদুল হক, মাওঃ হুসাইন আহমদ, মাওঃ ফরহাদ হোসাইন, মাওঃ মোবারক আলী প্রমূখ।