| |

Ad

ফুলবাড়ীয়ায় অজ্ঞান পার্টির কবলে অটোচালক

আপডেটঃ 2:26 pm | January 22, 2020

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃমোঃ হেলাল উদ্দিন উজ্জল:- ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাক্তা ইউনয়িনের কৈয়ারচালা গ্রামের মৃত নয়ান পলানের পুত্র অটোচালক ফয়জল হক (২৫) প্রতিদিনিরে মত শনবিার সকালেও জীবকিার তাগিদে তার বহু কষ্টের কেনা অটোবাইক নিয়ে বের হয়ছেলি।

৪ জন যুবক প্রথমে লক্ষীপুররে কথা বলে পরে চাপের মুখে ময়মনসিংহে অটোটি রিজার্ভ করে নিয়ে যায়। ঢাকা-ময়মনসিংহ বাইপাস রোডে নিয়ে তাকে খাবারের সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে হাত-পা, চোখ বেঁেধ অজ্ঞাত স্থানে ফেলে রাখে। তার সারা শরীরে প্রচন্ড আঘাতরে চিহ্ন রয়েছ। পরবিাররে লোকজন কোন হুদিস না পেয়ে গত সোমবার ফুলবাড়ীয়া থানায় একটি সাধারণ ডায়েরী করে। ডিজি নং- ৯০৭, তাং- ২০/১/২০২০ ইং।

ফয়জল হকের অটোবাইক, মোবাইল, নগদ টাকা রেখে দিয়ে অজ্ঞান অবস্থায় তাকে আলম এশিয়া বাসে উঠিয়ে দেয়। ফুলবাড়ীয়া বাসস্ট্যান্ড এলে পরিচিত লোকজন তাকে সনাক্ত করে পরিবারকে জানায়। ফুলবাড়ীয়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ফুলবাড়ীয়া থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম মুন্না জানান আমরা রোগীর সর্বশেষ অবস্থা পর্যবেক্ষণ করেছি এবং দায়ীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।