| |

Ad

ত্রিশা‌লে নারী ও শিশুর প্রতি স‌হিংসতা প্রতি‌রো‌ধে ব্র্যা‌কের মতবি‌নিময়

আপডেটঃ 2:36 pm | December 23, 2019

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা :- ময়মন‌সিংহের ত্রিশা‌লে সোমবার বেলা ১১ টার সময় ত্রিশাল উপ‌জেলা প‌রিষদ মিলনায়ত‌নে নারী ও শিশুর প্রতি স‌হিংসতা প্রতি‌রো‌ধে পুরুষ ও ছেলে‌দের সম্পৃক্তকরণে ব্র্যাকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সামা‌জিক ক্ষমতায়ন কর্মসূচী আয়োজনে সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থা‌কেন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মুহাম্মদ আব্দুল্লাহ আল জা‌কির। সভায় সভাপ‌তিত্ত্ব ক‌রেন ময়মনসিংহ জেলা ব্র্যাকের সম্বনয়কারী মোঃ জাহাঙ্গীর আলম।

বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল রি‌পোর্টার্স ক্লাবের সভাপ‌তি মোঃ কামাল হো‌সেন, ত্রিশাল প্রেসক্লা‌বের সহ-সভাপ‌তি এ.এইচ.এম হোসাইন শাহীদ ও ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সদস্য মুহাম্মদ আব্দুল কাদের সোহেল।

সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আঞ্চলিক ব্যবস্থাপ মোঃ গুলজার রহমান এবং ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর ত্রিশাল প্রতিনিধি খোরশেদুল আলম মুজিব, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি একেএম সাদিকুর রহমান কিরণ আকন্দ, ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম. জামাল উদ্দিন শামীম।

উক্ত অনুষ্ঠানের সামাজিক ক্ষমতায়নের বিভিন্ন দিক তুলে ধরেন ময়মনসিংহ জেলা ব্র্যাকের সিনিয়র কর্মকর্তা মোঃ গোলাম শফিউল আলম এবং সভা প‌রিচালনা ক‌রেন ব্র্যাক সামা‌জিক ক্ষমতায়ন কর্মসূচীর গণনাট্য কার্যক্র‌মের সেক্টর স্পেশা‌লিস্ট সুমন কুমার। এছাড়াও সভায় উপ‌স্থিত ছি‌লেন ত্রিশালে কর্মরত ই‌লেক্ট‌নিক্স ও প্রিন্ট মি‌ডিয়ার সাংবা‌দিকবৃন্দ সহ আরও অ‌নে‌কে।