| |

Ad

ভাতশালা ইউনিয়নের উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আপডেটঃ 2:31 pm | December 23, 2019

শেরপুর থেকে মনিরুজ্জামান মনির ঃ শেরপুর সদর উপজেলার ৭নং ভাতশালা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ও আচরণ বিধি সংক্রান্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার/রিটানিং অফিসার এর সার্বিক ব্যবস্থাপনায় জেলা নির্বাচন অফিসারের সম্মেলন কক্ষে চেয়ারম্যান প্রার্থীদের উপস্থিতিতে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। দলীয় প্রার্থী নাজমুন্নাহার সরকার দলের প্রার্থী হওয়ায় তিনি পেয়েছেন নৌকা প্রতীক।

স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ সুরুজ্জামান পেয়েছেন ঘোড়া, খলিলুর রহমান শামীম পেয়েছেন চশমা, প্রবীণ প্রার্থী আফসার আলী পেয়েছেন আনারস। উল্লেখ্য যে স্বতন্ত্র প্রার্থী ৩ জনই তাদের মনোনয়ন পত্রে আনারস প্রতীক চেয়েছিলেন।

প্রার্থী খলিলুর রহমান শামীম এককভাবে চশমা প্রতীক নিলেও আফসার আলী ও অধ্যক্ষ সুরুজ্জামানের মধ্যে সমন্বয় না হওয়ায় রিটার্নিং অফিসার সাইফুল ইসলাম উপস্থিত সাংবাদিকসহ সকলের সামনে লটারির ব্যবস্থা করেন।

লটারিতে আফসার আলী আনারস প্রতীক পাওয়ায় অধ্যক্ষ সুরুজ্জামান ঘোড়া প্রতীক নিয়েছেন। আগামী ১৩ই জানুয়ারী ২০২০ এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোন প্রার্থীই যেন আচরণ বিধি লঙ্গন না করেন সে ব্যাপারে সকল প্রার্থীকে সতর্ক করে দেওয়া হয়।

নির্বাচন অফিসার সকল প্রার্থীকে আশ্বাস প্রদান করেন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে এতে কোন সন্দেহ নেই। ১০ কেন্দ্রে ১০ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট থাকবেন বলে রিটার্নিং অফিসার প্রার্থীদের জানান।