| |

Ad

শেরপুরে এতিম ও অসহায় ছাত্রদের মাঝে কম্বল বিতরণ

আপডেটঃ 2:29 pm | December 23, 2019

শেরপুর থেকে মনিরুজ্জামান মনির ঃ শেরপুর জেলার সদর উপজেলার পৌর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এতিম ও অসহায় ছাত্রদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয় ।

২৩ ডিসেম্বর সোমবার বিকেল ৪টায় মাদ্রাসা মাঠে ইউনাইটেট কমার্শিয়াল ব্যাংক শেরপুর শাখার আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় মাদ্রাসার ম্যানেজিং কমিটির আহ্বায়ক জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফকরুল মজিদ খোকনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার নজরুল ইসলাম, এডভোকেট মজদুল হক মিনু, ইউসিবি ব্যাংকের ব্যবস্থাপক মোঃ রেজাউল কিবরিয়া, ম্যানেজার অপারেশন বুলবুল আহম্মেদ, শেরপুর জেলা বস্ত্র ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি দিলীপ পোদ্দার, সাবেক কমিশনার ফরহাদুজ্জামান, মাদ্রাসার মোহ্তামিম মাওলানা সিদ্দিক আহম্মেদ,

তেরাবাজার জামে মসজিদের প্রেস ইমাম মোঃ আহসান উল্লাহ সহ মাদ্রাসা পরিচালনা কমিটির সকল নেতৃবৃন্দ শিক্ষক মন্ডলী ও উপস্থিত এতিম ও অসহায় ছাত্ররা। মাদ্রাসার সকল এতিম ও অসহায় ছাত্রকে মাথাপিছু ১টি করে কম্বল প্রদান করা হয়।