| |

Ad

মহান বিজয় দিবস উদ্যাপন ঈশ্বরগঞ্জের ইউ.এন.ও উম্মে রুমানা তুয়া

আপডেটঃ 2:17 pm | December 17, 2019

মতিউর রহমান মতি :- সারা দেশের অংশ হিসেবে অত্যন্ত যাকজমক ভাবে মহান বিজয় দিবস ঈশ^রগঞ্জে উদযাপিত হলো। উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া’র দিক নির্দেশনায় উপজেলা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এমনকি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানেও দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা, র‌্যালি এবং দেশের জন্য যারা শাহাদত বরণ করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাযাত করা হয়।

উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মহান বিজয় দিবস অত্যন্ত মনোমুগ্ধকর পরিবেশে পালিত হয়। সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া। সভাপতির বক্তব্যে উম্মে রুমানা তুয়া বলেন স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সাবেক মহামান্য রাষ্ট্রপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার আহ্বানে দেশের আপামর জনগণ মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে। ১৯৭১ সালে ১৬ই ডিসেম্বর মহান বিজয় অর্জিত হয়।

বাংলাদেশ নামে বিশ^ দরবারে লাল সবুজের পতাকা অঙ্কিত হয়। সভাপতির বক্তব্যে উম্মে রুমানা তুয়া আরও বলেন মহান দিবস ২০১৯ উদযাপনের ক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক, ছাত্র-ছাত্রী উপজেলার সকল স্তরের নাগরিকের অংশ গ্রহণে ভূমিকা উল্লেখযোগ্য।

অনেক ব্যস্ততার মাঝেও কর্মসূচিতে উপস্থিত থেকে সহযোগিতা করার জন্য সকলকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার পলি, ঈশ^রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবির হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম,

উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার মজুমদার, উপজেলা সমাজসেবা অফিসার মিজানুর রহমান, সংসদ সদস্যের একান্ত সহকারী আব্দুল মতিন, প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।