| |

Ad

প্রাক বড় দিন অনুষ্ঠান-২০১৯ উদ্যাপিত

আপডেটঃ 1:40 pm | December 14, 2019

দুলাল রায়;  সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলায় দি জিবিসি খ্রিষ্টিয়াল হেলথ প্রজেক্ট জয়রামকুড়া হাসপাতাল। প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হলো প্রাক বড়দিন অনুষ্ঠান ২০১৯।

ঐতিহ্যবাহী এই হাসপাতাল অনেক স্মৃতি বয়ে বেড়ায়। তারই ধারাবাহিকতায় আজ ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হলো বড় দিনের অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিষ্টভাষী সদালাপি মি. তরুন দারিং. নির্বাহী পরিচালক জিবিসি জয়রামকুড়া হাসপাতাল। প্রধান অতিথি প্রধান বক্তা রেভা: বনী বাড়ৈ।

বিশেষ অতিথি রেভা: লিটন ¤্রং, বোর্ড চেয়ারম্যান ঢাকা, রেভা রঘুনাথ সাংমা বোর্ড সদস্য জিবিসি। পা: অভয় চিসিম, জেনারেল সেক্রেটারী জিবিসি। সিনিয়র ডাক্তার মি. তাপস রেমা, জয়রামকুড়া হাসপাতাল, সিনিয়র ডাক্তার: সুচিনা দারিং, জয়রামুকুড়া হাসপাতাল, বাবু অংকুর কুমার ভৌমিক ফিন্যান্সিয়াল কর্মকর্তা জয়রামকুড়া হাসপাতাল। মি. পৌর সুরেন্দ্র বনোয়ারী ডিএনপি জয়রামুকড়া।

সিনিয়র স্টাফ বজলুর রহমান কো-অর্ডিনেটর, জয়রমকুড়া, মি. মনোজ চাম্বুগং সোস্যাল ওয়ার্কার, মি. ঝান্ডাম পরিচালক, বাবু সমীর সরকার লিটন, অনিরুদ্ধ দত্ত, শামছুল হুদা, লিয়কত আলী, নারায়ণ আচার্য্য এঞ্জেলা কামা, প্রধান শিক্ষক প্রমুখ। সভা শেষে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মূল বচন কেননা তাহার গর্ভে যাহা জন্মিয়াছে তাহা পবিত্র আত্মা হইতে হইয়াছে।

আর তিনি পুত্র প্রসব করিবেন এবং তুমি তাহার যিশু ত্রাণ কর্তা নাম রাখিবে। প্রধান বক্তা রেভা বনী বাড়ৈ বলেন বড় দিনের তাৎপর্য বিশ্বাস বাধ্যতা, বড় দিনের পবিত্র কথা ধনে ও মনে সম্মান করা ।

প্রভুর আলোতে আলোকিত ঈশ্বরের মহিমা ও শান্তি কামনায় বড়দিন পালন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত জয়রামকুড়া হাসপাতালের স্টাফ এলাকার সুধীজন সাংবাদিকবৃন্দ উপস্থিত সকলকে বড়দিনের শুভেচ্ছা অভিনন্দন ভালবাসা জানিয়েছেন অনুষ্ঠানের সভাপতি মি. তরুন দারিং। অনুষ্ঠান সঞ্চালনা করেন যিদি এল রেমা।