| |

Ad

২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে র‌্যালী

আপডেটঃ 1:39 pm | December 09, 2019

স্টাফ রিপোর্টার: ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয় এবং ময়মনসিংহ প্রতিবন্ধী কমিউনিটি সেন্টারের প্রাইড প্রজেক্ট (আই.এল.সি ডি.সি.পি ডি.আর.আর.এ)

এর সহযোগিতায় ময়মনসিংহ জেলা পরিষদ প্রাঙ্গন থেকে প্রতিবন্ধীদের একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে ময়মনসিংহ টাউন হল তারেক অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রতিবন্ধী দিবসের এবারের প্রতিপাদ্য বিষয় ‘অভিগম্য আগামীর পথে’ এ বিষয়ের উপর আলোচনা সভায় ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান (এনডিসি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ বিভাগীয় সমাজ সেবা কার্যালয়ের বিভাগীয় কর্মকর্তা তাহমিনা আক্তার। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক আবু আব্দুল্লাহ মোঃ উয়ালী উল্লাহ।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রতিবন্ধী কমিউনিটি সেন্টারের নির্বাহী পরিচালক ড. অঞ্জন কুমার চিচাম, কো-অডিনেটর রাজন বীণ, আলেক্স মারান্ডী ও হারুণ মাহমুদ শেখসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর ইউনিয়ন এর ১০ প্রতিবন্ধী শিশুর যতেœর জন্যে প্রাইড প্রজেক্ট ডি.আর.আর এর সহযোগিতায় প্রতিবন্ধী শিশুর মা’দের মাঝে শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করা হয়।