| |

Ad

ফুলবাড়িয়ায় মহিষের আক্রমনে একজন নিহত আহত ৩০ জন

আপডেটঃ 2:00 pm | November 12, 2019

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া সদরের গরুর বাজারে এক মহিষের আক্রমনে শামছুল হক (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আজিজুল, শহিদ, সালাম, রফিকুল, ফারুক, হাবিবুর, মুকুল,কেরামত আলী, জুলহাস, মিজানসহ কমপক্ষে ৩০ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। গু

রুতর অবস্থায় শাছুল হককে মচিমহায় নিয়েগেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি জোরবাড়িয়া উত্তর পাড়া গ্রামের ওয়াহেদ আলীর পুত্র। রবিবার দুপুরে ফুলবাড়িয়া সদরের গরু বাজারে বিশাল আকৃতির এক মহিষ নিয়ে আসে চানু কসাইসহ তিন চার জন।

মহিষটি দেখতে ভিড় করে গরু বাজারের উৎসুক মানুষ। বিকেল ৪ টার দিকে হঠাৎ করে ক্ষিপ্ত হয়ে উঠে মহিষটি। দড়ি ছিরে মানুষ ও বাজারের গরুর উপর আক্রমণ করে। মহুর্তের মধ্যে গরুর বাজার ফাঁকা হয়ে যায়।

আতংক ছড়িয়ে পরে আশপাশ এলাকায়। মহিষটিকে আটক করতে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন চেষ্ঠা করে ব্যার্থ হয়। রাত ৯ টার দিকে হিং¯্র মহিষটি কুশমাইল ছলির বাজারে দিকে চলে যায়।

আশপাশের গ্রামে মহিষ আতংক দেখা যায়। রাত একটার দিকে বালিয়ান ইউনিয়নের বৈদ্যবাড়ি হুগলির বিলে মহিষটিকে হাজার হাজার জনতা মহিষটিকে আটক করে বেঁধে ফেলে।

গতকাল সোমবার সকালে ফুলবাড়িয়া থানার ওসি মো. ফিরোজ তালুকদার ঘটনাস্থলে গিয়ে মহিষটি বালিয়ান ইউপি চেয়ারম্যান মো আশরাফুজ্জামানের জিম্মায় রেখে এসেছেন।

ফুলবাড়িয়া থানা অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার বলেন, মহিষের আক্রমণে একজন নিহত হয়েছে, আহত হয়েছে বেশ কয়জন, মহিষটি স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় একটি বাড়িতে রাখা হয়েছে, তদন্ত করে মহিষের মালিক খোঁজে বের করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।