| |

Ad

ময়মনসিংহ সদর ২৫ নং ওয়ার্ডের ফকিরাকান্দায় ইকরামুল হক টিটু আদর্শ যুব সংঘ ক্লাবের উদ্বোধন॥

আপডেটঃ 1:57 pm | November 12, 2019

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ সদর ২৫নং ওয়ার্ডের ফকিরাকান্দা আলপনা শিশু একাডেমী প্রাঙ্গনে গত ১১ নভেম্বর সন্ধ্যায় ইকরামুল হক টিটু আদর্শ যুব সংঘ ক্লাবের শুভ উদ্বোধন ও সাংস্কৃকিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ বাবুল ফকির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং ফিতা কেটে ইকরামুল হক টিটু আদর্শ যুব সংঘ ক্লাবের উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনোয়ার হোসেন বিপ্লব, ময়মনসিংহ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল আওয়াল মিন্টু, ময়মনসিংহ মহানগর শাখার যুবলীগের সদস্য শেখ মোঃ আল-আমিন, ২৫নং ওয়ার্ডের যুগ্ম আহ্বায়ক মোঃ সামিউল হক রনি, বিশিষ্ট সমাজ সেবক মোঃ উমর ফারুক সাবাস, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল কাদের বাদল ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেনসহ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোছাঃ শাহনাজ বেগম ও ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মোছাঃ আইরিন আক্তার।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ইকরামুল হক টিটু আদর্শ যুব সংঘ ক্লাবের প্রতিষ্ঠাতা মোছাঃ হাফিজা খাতুন। আলোচনা সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।