| |

Ad

ময়মনসিংহে কর মেলা উপলক্ষে প্রেস কনফারেন্স ও মত বিনিময় অনুষ্ঠিত

আপডেটঃ 1:53 pm | November 12, 2019

মোহাম্মদ আলী :  আগামী ১৩ নভেম্বর বুধবার ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা’র জিমনেসিয়ামে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলার ২০১৮, ২০১৯ কর বর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রধানকারী করদাতা, মহিলা ও তরুণ ‘৪০ বছরের নিচে” করদাতাদের সম্মাননা এবং সনদ প্রদান অনুষ্ঠান উপলক্ষে গতকাল সোমবার বিকালে কর অঞ্চল ময়মনসিংহ এর আয়োজনে সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্স ও মত বিনিময় সভার আয়োজন করে।

উক্ত প্রেস কনফারেন্স ও মত বিনিময় সভায় ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলার ২০১৮Ñ ২০১৯ কর বর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রধানকারী করদাতা, মহিলা ও তরুণ করদাতাদের সম্মাননা এবং সনদ প্রদান অনুষ্ঠান সফল করার লক্ষে সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বক্তব্য রাখেন কর অঞ্চল ময়মনসিংহ এর কর কমিশনার মো. ফজলুর রহমান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এড. সাদিক হোসেন, পরিদর্শক যুগ্ম কর কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ, পরিদর্শী রেঞ্জ  ০৪ কর অঞ্চল ময়মনসিংহ এর সৌমিত্র কুমার ভৌমিক , উপ কর কমিশনার সদর দপ্তর এর এস.এম মেহেদী হাসান, সহকারী কর কমিশনার সদও দপ্তর এর মো. শামীম আহম্মেদ, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন, সাংবাদিক এ.এম মোতালেব, সাংবাদিক কামরুল হাসান, সাংবাদিক রবিন্দ্রনাথ পাল সহ অনেকে উপস্থিত ছিলেন।