| |

Ad

কেন্দুয়ার সাগুলী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল ডাল বিতরন করলেন আজেদা কানিজ

আপডেটঃ 1:41 pm | October 29, 2019


সাইফুল আলম: কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের সাগুলী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে চাল ডাল বিতরণ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য নারী নেত্রী আজেদা কানিজ।

গতকাল মঙ্গলবার ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে এ চাল ডাল বিতরণ করেন। ক্ষতিগ্রস্থ ১৩পরিবারই তার ব্যক্তিগত উদ্যোগে বিতরনকৃত সামগ্রী পেয়েছেন। ২০কেজি করে চাল ১কেজি করে ডাল ছাড়াও সয়াবিন তেলের ১লিটারের বোতল, আধা কেজি মুড়ি, ১কেজি চিনি ও সাবান প্রত্যেকের হাতে তুলে দিয়েছেন তিনি।

এসময় তার স্বামী কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল বাকী, প্রেসক্লাব সদস্য আব্দুল হাই সেলিম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মজনু মিয়া, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, চিরাং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম নুরু, সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত১৮ অক্টোবর রাতে বৈদ্যুতিক শট শার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ১৩টি পরিবারের বসতভিটে সম্পুর্ণভাবে পুড়ে ছাই হয়ে যায়। এর আগে, ব্যক্তিগত উদ্যোগ নিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন ক্ষতিগ্রস্থদের প্রত্যেককে ২হাজার করে টাকা অনুদান প্রদান করেন।