| |

Ad

নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে আহত ব্যক্তির মৃত্যু

আপডেটঃ 1:39 pm | October 29, 2019

মোঃ. হুমায়ূন কবীর ভূঁঞা :- নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে চাচাতো ভাইয়ের রামদার কোপে আহত মাহতাব উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি গত সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গত ৬ অক্টোবর চাচাতো ভাই জুয়েল মিয়া জমি-জমা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে মৃত কাছুম আলীর পুত্র মাহতাব উদ্দিনকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।আহত মাতাব উদ্দিনকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার তার মৃত্যু হয়।নান্দাইল মডেল থানায় দায়েরকৃত মামলা ও নিহতের স্ত্রী তাসলিমা আক্তার জানান, পারিবারিক জমি-জমা নিয়ে প্রতিপক্ষ জুয়েল, খোকন মিয়া, নয়ন মিয়া, সিদ্দিক, পাপিয়া আক্তার, মনোয়ারা ও ফারুক মিয়া লোহার রড, রামদা দিয়ে কুপিয়ে মাহতাব উদ্দিনসহ ৩ জনকে আহত করে।

উক্ত ঘটনায় মাতাব উদ্দিনের মা জুবেদা খাতুন বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৭ জন সহ অজ্ঞাত ২/৩ জনের নামে একটি মামলা দায়ের করেন।নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহম্মেদ জানান, উক্ত ঘটনায় ইতিপূর্বে ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল। আহত ব্যক্তি হাসপাতালে মারা যাওয়ায় আগের অভিযোগটি এখন হত্যা মামলার ধারা হিসেবে যুক্ত করা হবে