| |

Ad

বৃষ্টির দিনেও কর্মশালায় অংশ গ্রহন ঈশ্বরগঞ্জের ইউ. এন. ও উম্মে রুমানা তুয়া

আপডেটঃ 1:19 pm | October 26, 2019

ঈশ্বরগঞ্জ, (ময়মনসিংহ) প্রতিনিধি:- ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া প্রধান অতিথি হিসেবে গত বৃহস্পতিবার “ইন হাউজ প্রশিক্ষন কর্মশালায়” মাইজবাগ পাছপাড়া উচ্চ বিদ্যালয়ে উপস্থিত ছিলেন।

তিনি আই সি টি বিষয়ে খোজ নেন এবং উপস্থিত সকল কে উদ্দেশ্য করে বলেন প্রায় শিক্ষা প্রতিষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করেছে।

যাতে করে দেশ অতি অল্প সময়ের মধ্যে উন্নত ও সমৃদ্ধশীল ডিজিটাল দেশ গড়তে পারে সে জন্য কাজ করছে। তিনি আরও বলেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অংশগ্রহন কারী শিক্ষক বৃন্দ আপনারা সঠিক ভাবে শিক্ষার্থীদের পাঠ দান করবেন।

এই শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ কে এগিয়ে নিয়ে যাবে। উল্লেখ্য যে ইনহাউজ প্রশিক্ষন কর্মশালায় ৪ জন এম্বাসেডর এবং ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষক কর্মশালায় অংশ গ্রহন করে।

গুরি গুরি বৃষ্টির দিন হওয়ার পরেও ইউ.এন.ও উম্মে রুমানা তুয়া কর্মশালায় যোগদান করায় স্থানীয় লোকজন তার প্রশংসা করে প্রতিনিধিকে বলেন এমন কর্মকর্তা হওয়াই প্রয়োজন।

এ সময় মাইজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, আই সিটি বিষয়ের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে কর্মশালা থেকে যাওয়ার পথে মাইজবাগ বাজারে অন্বেশা পাঠাগারের খোজ খবর নেন।