| |

Ad

গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহের উদ্যোগে মুক্তাগাছা আর.কে স্কুলের ছাত্রী উমামা তাসনিম হত্যার প্রতিবাদে মানববন্ধন

আপডেটঃ 4:10 pm | October 20, 2019

মোহাম্মদ আলী: ময়মনসিংহের মুক্তাগাছা আর.কে স্কুলের সপ্তম শ্রেণির মেধাবী ছাত্রী উমামা তাসনিম এর নৃশংস হত্যার প্রতিবাদে এবং খুনীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে ঘচঝ (এন.পি.এস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ বিভাগীয় কমিটির উদ্যোগে গত রবিবার ২০ই অক্টোবর বিকেলে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে এন.পি.এস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি কাজী বজলুর রহমান বেণুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ঘচঝ (এন.পি.এস) বিভাগীয় কমিটির সহ-সভাপতি এড. মোস্তাফিজ তালুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘচঝ (এন.পি.এস) ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক এড. মাহবুব-উলÑআলম। এছাড়াও আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিটির সহ-সভাপতি লিটন দাস, বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সালেহা আক্তার সুইটি।

ঘচঝ (এন.পি.এস) এর মহিলা বিষয়ক সম্পাদক কাকলী হোসেন প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন এই নৃশংস হত্যাকান্ড যারা ঘটিয়েছে তাদেরকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে। অন্যথায় ঘচঝ (এন.পি.এস) গণমাধ্যম কঠোর আন্দোলনের ঘোষনা দেয়।