| |

Ad

অন্ধ প্রতিবন্ধী ভিক্ষুকের দুটি গরু সহ বাড়ী ভেঙ্গে নিয়েছে এলাকার সন্ত্রাসীরা কোর্টে মামলা দায়ের, অন্ধ মায়ের আকুতি, সন্ত্রাসীর বিচার চায় ॥

আপডেটঃ 3:05 pm | October 19, 2019

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সদরে ২নং কুষ্টিয়া ইউনিয়ন বিদ্যাগঞ্জে কোকিলপাড়ে অন্ধ প্রতিবন্ধী ভিক্ষুক মো: হাফিজুল ইসলামের গত শুক্রবার দুইটি বহন গরু যার মূল্য ১ লক্ষ ৬৫ হাজার টাকা।

দোচালা টিনের ঘর ২৫ হাত লম্বা যার মূল্য ৬৫ হাজার টাকা ঐ এলাকার শীর্ষ সন্ত্রাসী এক সময় ডাকাত দলের সর্দার ছিলেন। মো: আব্দুল আজিজ (৫০), পিতা- মৃত জরফান আলী, সাং- কুষ্টিয়া কোকিলপাড় আব্দুল আজিজ গং অন্ধ ভিক্ষুকের বাড়ী এবং দুইটি গরু ছিনিয়ে নিয়েছে।

ছিনিয়ে নেওয়ার কালে আব্দুল আজিজের ভিক্ষুক প্রতিবন্ধী মো: হাফিজুল ইসলামের মাতাকে হুমকি দিয়ে যায় যদি কোর্ট থেকে মামলা তুলে না নেওয়া হয় তোদেরকে বাড়ী ছাড়া করা হবে।

প্রতিবন্ধীর মা মোছা: হাফিজা খাতুন (৭০) তিনি বলেন আব্দুল আজিজ আমার অন্ধ ছেলের বাড়ী ঘর ভেঙ্গে নিয়েয়ে এবং দুটি গরু লুট করে নিয়েছে এবং ছোট ছেলে হান্নানের বেগুনবাড়ীর দোকান ভাংচুর করে প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়।

আমি এর আইনের কর্মকর্তা স্যারদের কাছে এর ন্যায় বিচার চাই। অপরদিকে ভিক্ষুকের বড় ভাই আব্দুল মান্নান বাদী হয়ে জেলা ময়মনসিংহ বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সদর অঞ্চল আদালতে ১০৭/১১৭ ফো: কা:বি মামলা দায়ের করেন। মামলা দায়ের করায় গত শুক্রবার আব্দুল আজিজগং দের নিয়ে আব্দুল মান্নানকে তুলে নেওয়ার হুমকি দেন এবং পরিবার পরিজনকে হত্যার হুমকি দিয়ে আসছে।

এই ব্যাপারে ঐ এলাকার মাদবর আমিনুল হক এর কাছে মুঠোফোন করা হলে তিনি বলেন ভিক্ষুকের দুইটি গরু এবং বাড়ী ভাংচুর করে নিয়ে যায় এবং আমরা মিমাংসার জন্য বসতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করে। ঘটনা সূত্রে প্রশাসনের কর্মকর্তাদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে অন্ধপ্রতিবন্ধীর ন্যায় বিচারের সুষ্ঠ তদন্ত করে দোষীদের বিচার দাবী করেন।