| |

Ad

রৌমারীতে বিজিবির অভিযানে ইয়াবাসহ আটক-১

আপডেটঃ 2:08 pm | October 16, 2019

শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি:- কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া বিওপির নায়েব সুবেদার মো: শওকত আলীর নেতৃত্বে ০৬ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার নং ১০৬১/এমপি হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ২১৫৬ পিছ ভারতীয় ইয়াবাসহ আব্দুল মালেক (৩০) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ১৬ অক্টোবর (বুধবার) বেলা ১০ টার দিকে উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া গ্রাম নামক এলাকায় এঘটনাটি ঘটে।

জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ, এসইউপি এর সার্বিক দিক নির্দেশনায় গয়টাপাড়া নামক এলাকা থেকে অভিযান চালিয়ে ২১৫৬ পিছ ভারতীয় ইয়াবা ট্যাবলেট এবং ১টি মোবাইল ফোন ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ইয়াবা ও ফোনটির মূল্য প্রায় সাড়ে ৬ লাখ টাকা। আটককৃত আসামী হলেন রৌমারী উপজেলার চর বামনেরচর গ্রামের মৃত্যু আলেক শেখের ছেলে বলে জানা গেছে।
এব্যাপারে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ সাংবাদিকদের বলেন, আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য রৌমারী থানায় মামলা রজুর মাধ্যমে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।