| |

Ad

কেন্দুয়ায় অপ-প্রচারের প্রতিবাদে আ’লীগ সভাপতির বিক্ষোভ সমাবেশ

আপডেটঃ 4:20 pm | October 15, 2019

সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধিঃ নেত্রকোণার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সবুজ মিয়ার বিরুদ্ধে অত্র ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা মতি মিয়া, আব্দুল হাই, নুরুজ্জামান গংরা, সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে বিভিন্ন মাধ্যমে অপ-প্রচার ও বিশৃংখলা সৃষ্টির প্রতিবাদে সোমবার (১৪ অক্টোবর)বিকালে কেন্দুয়া-নেত্রকোণা সড়কে কেন্দুয়া প্রেসক্লাবের সামনে সবুজ মিয়া গংরা প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সবুজ মিয়া। এসময় তিনি বলেন, আমার ওয়ার্ডে মতি মিয়া গংরা আমাকে বিএনপি পন্থী উল্লেখ করে বিভিন্ন মাধ্যমে অপ-প্রচার চালিয়ে যাচ্ছেন।

তা সম্পূর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। তিনি আরো বলেন, ২০১৩ সালে ওয়ার্ড আওয়ামীলীগের চূড়ান্ত ভোটার তালিকায় ২১৬ নং ভোটার তিনি। এবং ২০১৪ সাল থেকে তিনি ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ছিলেন যে কর্মিটির সভাপতি ছিলেন বিষ্ণপুর গ্রামের মতি মিয়া।

অপর এক কর্মিটির সভাপতি ছিলেন একই গ্রামের মাজু মিয়া ও সাধারন সম্পাদক ছিলেন ঝান্টু মিয়া। এসময় তিনি আরো বলেন এরই প্রেক্ষিতে গত (৪ সেপ্টেবর) আমি সবুজ মিয়া কে সভাপতি এবং ঝান্টু মিয়া কে সাধারন সম্পাদক নিযুক্ত করে অনুমোদন দেন, কান্দিউড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদক।

এর পর থেকে সাবেক সভাপতি মতি মিয়া গংরা আমি সবুজ মিয়ার বিরুদ্ধে অপ-প্রচার শুরু করে বিভিন্ন পত্র পত্রিকায় প্রচারের জন্য সংবাদ সম্মেলন ও মানববন্ধন করে যাচ্ছেন।

আমি সবুজ মিয়া বি.এন.পি সমর্থক দাবী করে আমার সভাপতি পদ থেকে প্রত্যাহারের দাবী জানায় কতিপয় নেতাকর্মীরা। তিনি আরো বলেন এই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে আমি এবং আমরা মতি মিয়া গংদের মিথ্যা অপ-প্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি।

সেই সাথে তিনি আরো বলেন যারা মিথ্যা অপবাদ দিয়ে দলের ভেতর বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করছেন এবং আসন্ন কান্দিউড়া ইউনিয়নের সম্মেলনকে বানচাল করার চেষ্টা করছেন তার ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, কান্দিউড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আ’লীগ নেতা আনোয়ারুল হক তালুকদার কনক, আব্দুল লতিফসহ শতাধিক নেতাকর্মী।