| |

Ad

যারা ভজোল খাদ্য বক্রিি করবে ও ওজনে কমদবেে তাদরে সাথে আমার কোন কমপ্রোমাইস নাই খোন্দকার ফজিুর রহমান এন ডি সি

আপডেটঃ 5:05 pm | October 14, 2019

ইব্রাহিম মুকুট ,জেলা প্রতিনিধি ঃ ভডিওি মান বশ্বৈকি সম্পৃতরি বন্ধন এই প্রতপিাদ্যকে সামনে রখেে গতকাল সে সোমবার সকালে ময়মনসংিহ জলোপ্রশাসকরে সম্মলেন কক্ষএেক আলোচনা সভা অনুষ্ঠতি হয়।

ময়মনসংিহ জলো প্রশাসন ও বি এস টি আই এর যৌথ আয়োজনে জলোপ্রশাসক মজিানুর রহমানরে সভাপতত্বিে প্রধান অতথিি বক্তব্য রাখনে ময়মনসংিহ বভিাগীয় কমশিনার খোন্দকার মোস্তাফজিুর রহমান এন ডি সি । প্রধান অতথিি বলনে, আমরা যে পন্য ভোগকরি তা আম,ি আমার পরবিার,আপনারা ও ব্যবসায়ীরা ভোগ করে থাকনে।তাই সবার আগে পন্যরে মান ঠকি রাখতে হব।ে

আপনারা আপনাদরে ল্যবে পন্যরে মান যথাযথ ভাবে টষ্টে করবনে। সমস্যা পলেে মামলা করবনে । আমরা মোবাইল র্কোটরে মাধ্যমে ম্যাজষ্ট্রিটে দ্বারা ব্যাবস্হা গ্রহন করব।তবে মোবাইল র্কোট যে জরমিানা ধরে আমি মনে করি তা দ্বীগুন হওয়া উচতি।

এখন ডজিটিাল মটিারে এুটি দখো যায়। ওজনে কমদওেয়া চলবে না। যারা ভজোল খাদ্য বক্রিি করবে ও ওজনে কমদবেে তাদরে সাথে আমার কোন কমপ্রোমাইস নাই।স্বাগত বক্তব্য ও মূল প্রবন্ধ উপস্থাপন করনে বএিসটআিাই এর র্উধতন পরীক্ষক সুলতান মাহমুদ। এসময় জলো উপজলো প্রশাসনরে র্কমর্কতাবৃন্দ,বএিসটি আই এর র্কমর্কতা, সাংবাদকি, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যাক্তর্বিগ উপস্থতি ছলিনে।