| |

Ad

ময়মনসিংহে বিশ্ব দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী আলোচনা ও পুরস্কার বিতরণ॥

আপডেটঃ 5:02 pm | October 14, 2019

মোহাম্মদ আলী: বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০১৯ উদ্যাপন উপলক্ষ্যে গতকাল ১৪ই অক্টোবর সকাল ১১টায় ময়মনসিংহ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমীর আয়োজনে র‌্যালী, আলোচনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ‘আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভালো’ এই পতীপাদ্য বিষয়কে সামনে নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গন থেকে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে জয়নাল আবেদীন পার্ক বৈশাখী মঞ্চে সমবেত হয়।

পরে বিশ্ব শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীসহ প্রমুখ। এছাড়াও র‌্যালীতে কারিতাসের ড্রীম প্রজেক্ট্রের মাঠ কর্মকর্তা বিপাশা মানকিন, আউট রীচ ফ্যাসিলিটেটর মোঃ রুমেল মিয়া, তুলি চিরান, অন্তরা দাস, প্রোগ্রাম এ্যাসিস্ট্যান্ট মিল্টন নকরেক, প্রশ্ন রুণা অংশ গ্রহণ করেন।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ মেহেদী জামান। আলোচনা সভার পর পুরস্কার বিতরণ ও একটি মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।