| |

Ad

ভালুকা শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা উদ্বোধনকালে আলহাজ্ব এম.এ.ওয়াহেদ রাজনীতি করতে এসেছি মানুষের ভালবাসা পাওয়ার জন্য, মানুষকে ভালবাসার জন্য

আপডেটঃ 1:42 pm | October 13, 2019


মো: নাজমুল হুদা মানিক ॥ ভালুকা শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন ভালুকা উপজেলা আওয়ামীলীগের কৃতিসন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আলহাজ্জ্ব এম এ ওয়াহেদ।

শনিবার বিকেলে ভালুকা উপজেলা শ্রমিকলীগের দলীয় কার্যালয়ে কেক কাটার মধ্যদিয়ে তিনি প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালার উদ্বোধন করেন। এসময় বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল দলীয় কার্যালয়ে এসে কর্মসুচীতে অংশ গ্রহন করে।

পরে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে ওয়হেদ টাওয়ারে সামনে এসে শেষ হয়। বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও ওয়াহেদের ছবি সম্মিলিত বিভিন্ন ব্যানার ফেষ্টুন মিছিলে শোভা পায়।

এ সময় ভালুকা উপজেলা থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজীম উদ্দীন আহনেদ ধনু, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামিউল আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ জেলা, উপজেলা পর্যায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভালুকা শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধনকালে ভালুকা উপজেলা আওয়ামীলীগের কৃতিসন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আলহাজ্জ্ব এম এ ওয়াহেদ বলেন, আমি রাজনীতি করতে এসেছি মানুষের ভালবাসা পাওয়ার জন্য, মানুষকে ভালবাসার জন্য, রাজনীতি আমার নেশা, আমার পেশা নয়, আমি মানুষের সেবা করতে চাই, সারাজীবন আমি আপনাদের সাথে থাকতে চাই, আপনাদের ভালবাসা চাই।

কেককাটা, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী মধ্যেদিয়ে ব্যাপক উৎসাহ্ উদ্দিপনায় ভালুকা উপজেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ৫০তম সূবর্ণ জয়ন্তি উৎযাপন করেছে। র‌্যালী শেষে সংগঠনের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভালুকা শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের সাবেক আহবায়ক জিয়া উদ্দিন বাসার, সিবিএ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল কবির খান সহ আরো অনেকেই।