| |

Ad

কেন্দুয়া প্রেসক্লাবে মতবিনিময় সভায় ‘ইতিবাচক সংবাদ বেশি করে পরিবেশন করুন’ —— সাজ্জাদুল হাসান!

আপডেটঃ 2:57 pm | October 06, 2019

সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধি : বেশি করে ইতিবাচক সংবাদ পরিবেশনের তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী কাযার্লয়ের সচিব সাজ্জাদুল হাসান। তিনি শনিবার( ৫ অক্টোবর) সন্ধ্যায় কেন্দুয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন, এলাকার অনেক ইতিহাস ঐতিহ্য রয়েছে, গুনী ব্যক্তি রয়েছেন যা নতুন প্রজন্মের কাছে অজানা। তা বস্তুনিষ্ঠভাবে তুলে ধরা হলে একদিকে এলাকার কথা যেমন দেশের মানুষ জানবে তেমনি গুনি ব্যক্তির চিত্র ফুটিয়ে তুললে অনেকে গুনীদের জীবন ও কর্ম সম্পর্কে জানতে পারবে।

তিনি সেই সাথে আশা প্রকাশ করে বলেন, এখন মুক্তিযুদ্ধের পক্ষের সরকার ক্ষমতায়।স্থানীয় মুক্তিযোদ্ধা ও শহীদদের জীবনী পরিবেশন হলে মুক্তিযুদ্ধকালীন এলাকার ভুমিকা কি ছিল তা ফুটে উঠবে।

তিনি এসময় কেন্দুয়া প্রেসক্লাবের উন্নয়নে তার পক্ষ থেকে যা যা করণীয় তা করার প্রতিশ্রুতি দেন। প্রেসক্লাব সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভুইয়ার সভাপতিত্বে স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নিবার্হী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি শিরিন সুলতানা, অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধূরী, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম, পৌর মেয়র আসাদুল হক ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবীর চৌধূরী প্রমুখ।

এদিকে, প্রধানমন্ত্রী কাযার্লয়ের সচিব সাজ্জাদুল হাসানকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত আলী চৌধূরীর নেতৃত্বে অন্যান্য সাংবাদিকবৃন্দ।