| |

Ad

ময়মনসিংহে আওয়ামী লীগ নেতাকর্মী ও জনতার প্রতিবাদ সমাবেশ ও মিছিল

আপডেটঃ 12:57 pm | October 02, 2019

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত অপপ্রচারে অনলাইন পোর্টালে সংবাদের বিরুদ্ধে এক বিক্ষোভ প্রতিবাদ মিছিল গত ১ অক্টোবর মঙ্গলবার বিকেল ৪ টায় অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় কৃষ্ণচূড়া চত্বরে অনুষ্ঠিত সমাবেশ শেষে হাজার হাজার প্রতিবাদী জনতা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। মিছিলের নেতৃত্বে ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মমতাজ উদ্দিন মন্তা, যুগ্ম সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, এম.এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার-উল-হক রিপন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ¦ এম.এ. ওয়াহেদ, কৃষিবিদ সামীউল আলম লিটনসহ শতাধিক ১ম সারির আওয়ামী লীগের নেতাকর্মী।

এ বিক্ষোভ মিছিলটি কৃষ্ণচূড়া চত্বর থেকে বের হয়ে মহানগরের প্রধান সড়ক দিয়ে টাউন হলে গিয়ে শেষ হয়। উল্লেখ্য এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে জেলার বিভিন্ন উপজেলা এবং মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে কৃষ্ণচূড়া চত্বরে হাজির হয়।