| |

Ad

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কাউন্সিলর ও কর্মচারীদের মানববন্ধন

আপডেটঃ 12:55 pm | October 02, 2019


ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নির্বাচিত জননন্দিত মেয়র ও আওয়ামী লীগ নেতা মোঃ ইকরামুল হক টিটু’র বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডের সকল কাউন্সিলর ও কর্মচারীদের মানববন্ধন গতকাল অনুষ্ঠিত হয়েছে।

সিটি কর্পোরেশনের সামনে থেকে জেলা পরিষদ পর্যন্ত রাস্তায় দাঁড়িয়ে দুপুর ১২টায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত প্রতিবাদ মানববন্ধনে বক্তব্য রাখেন কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ফারুক হাসান, আব্বাস আলী মন্ডল, শীতল সরকার, কামাল খান, হাবিবুর রহমান হবি, এস.এম নিয়াজ মোর্শেদ, শামীম আরা রহিম, রোকসানা পারভীন কাজল, জান্নাতুল কাওসার, তাজুল আলম, ফজলুল হক উজ্জল, মাহাবুবুর রহমান হেলাল, আনিসুর রহমান আনিস, এমদাদুল হক মন্ডলসহ অন্যান্য কাউন্সিলর বৃন্দ।

কর্মচারীদের মধ্যে প্রতিবাদ মানববন্ধনে নেতৃত্ব দেন জাহাঙ্গীর আলম, দীপক মজুমদার, অসীম নন্দী, জাহাঙ্গীরসহ সকল স্তরের কর্মচারীবৃন্দ। বিশাল মানববন্ধনে অংশগ্রহণকারী উপস্থিত বক্তাগণ বলেন ইকরামুল হক টিটু একজন জনবান্ধব নেতা, ময়মনসিংহের সকল মানুষের কাছে তিনি অত্যন্ত প্রিয় মানুষ, জননন্দিত ও সফল মেয়র।

তাঁর বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী মহল উদ্দেশ্য প্রনোদিতভাবে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তার সুনাম ও সুখ্যাতির প্রতি ঈর্ষান্বিত হয়ে দুষ্টচক্র মেতে উঠেছে। নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে সকল অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য দাবী জানানো হয়।

উল্লেখ্য ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এর বিরুদ্ধেও যে অপপ্রচার করা হচ্ছে মানববন্ধন তারও প্রতিবাদ ও তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়।