| |

Ad

কেন্দুয়ায় নারী নির্যাতন প্রতিরোধ কমিটির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেটঃ 12:46 pm | October 02, 2019

সাইফুল আলম,কেন্দুয়া প্রতিনিধি:- নেত্রকোনার কেন্দুয়া উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে কেন্দুয়া পৌর এলাকার সাবিরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় হলরুমে স্বাবলম্বীর সহযোগিতায় উপজেলা কমিটি সম্মেলনের আয়োজন করে। সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির আহ্বায়ক ওয়াহিদুজ্জামান খান পাঠান।

বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, পৌর মেয়র আসাদুল হক ভূঁইয়া, ওসি মো. রাশেদুজ্জামান, স্বাবলম্বীর প্রকল্প পরিচালক স্বপন পাল, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক আলপনা বেগম, সহকারী প্রকল্প পরিচালক মোরশেদ ইকবাল রিমু, স্কুলের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান বাঙ্গালী, সাবেক সভাপতি রইস উদ্দিন, সাংবাদিক রাখাল বিশ্বাস, সমরেন্দ্র বিশ্বশর্মা ও আহবায়ক কমিটির সদস্য সচিব মাজাহারুল ইসলাম মাজু প্রমুখ।

পরে জেলা কমিটির সম্পাদক আলপনা বেগমের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি নির্বাচিত হয়। সাবেক প্রধান শিক্ষক রইস উদ্দিনকে সভাপতি ও কল্যাণী হাসানকে সম্পাদক নির্বাচিত করা হয়।

সম্মেলনে বক্তারা বলেন, যে কোনো অপরাধী যেন সমাজে ছাড় না পায় এবং কেউ বিনা অপরাধে যাতে শাস্তি না পায় এটাই হচ্ছে এই সংগঠনের উদ্দ্যেশ্য। পাশাপাশি নারীদের এগিয়ে নিতে এবং ঘরে বাইরে যাতে হয়রানির শিকার না হতে হয় সেটিই মূল লক্ষ্য।