| |

Ad

ফুলবাড়িয়ায় দুর্নীতির বিরুদ্ধে জাসদের মানববন্ধন

আপডেটঃ 2:17 pm | September 30, 2019

মোঃ হেলাল উদ্দিন উজ্জল ,ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধিঃ “সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তি চাই” এ স্লোগানকে সামনে রেখে সরকারি অফিস আদালতে ঘুষ-দুর্নীতি, অনিয়ম-অপচয় বন্ধ ও উন্নয়নের সুফল রক্ষার দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ গতকাল সোমবার সকালে মানববন্ধন করেছে ।

উপজেলা সদরে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি এড. সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ৪০ দিনের কর্মসৃজন প্রকল্পের উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ব্যাপক দুর্নীতিসহ পল্লীবিদ্যুৎ ও একটি বাড়ী একটি খামার প্রকল্পে দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে বক্তব্য রাখেন।

এসব দুর্নীতিবাজদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলে অবিলম্বে তাদের আইনের আওতায় আনা হলে দেশ আরও উন্নত হবে বলে তিনি জানান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, জাসদ নেতা শরিয়তুল্লাহ মাস্টার, নজরুল ইসলাম মাস্টার, প্রভাষক আশরাফুল ইসলাম হীরা, আইয়ুব আলী সরকার, ইব্রাহিম খলিল, ডাঃ আজহারুল ইসলাম হেলাল, ছাইদুর রহমান, ডাঃ আঃ কাদের, ফজলুল হক প্রমূখ। মানববন্ধনে উপজেলা জাসদের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।