| |

Ad

শেরপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে কর্মশালা অনুষ্ঠিত

আপডেটঃ 2:15 pm | September 30, 2019


শেরপুর থেকে মনিরুজ্জামান মনির ঃ শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধীন নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সমন্বয়ে এক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের আয়োজনে শেরপুর সদর উপজেলা প্রশাসনের সহযোগীতায় ৩০ সেপ্টেম্বর সোমবার উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে কর্মশালায় জেলা তথ্য অফিসার তাসলিমা জান্নাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিরোজ আল মামুন।

বিশেষ অতিথি ছিলেন শেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সেলিম মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আক্রাম হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৬নং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হায়দার আলী, শেরপুর জেলা যুব লীগের সভাপতি কামারের চর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, ১৪নং বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ মজু, শেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, খরমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার খানম।

কর্মশালায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, প্যানেল চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য, এনজিও প্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

কর্মশালায় শিশু ও নারীদের গুরুত্ব দিয়ে এবং তাদের উন্নয়নে জনপ্রতিনিধি ও সচেতন নাগরিকদের ভূমিকা রাখার জন্য সকলের প্রতি উদাত্ব আহব্বান জানান কর্মশালার প্রধান অতিথি। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী জেলা তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমন।