| |

Ad

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার বিতরণ।

আপডেটঃ 1:21 pm | September 25, 2019

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে গত ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বালিকা (অনুর্ধ্ব-১৭) ২০১৯ ময়মনসিংহ জেলা পর্যায়ে ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য ও পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ ১১ ভালুকা আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু, টুর্নামেন্ট পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের জেলা কমিটির সদস্য সচিব ও ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আব্দুল বারী।