| |

Ad

ফুলবাড়িয়ায় প্রকল্পের কাজ ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

আপডেটঃ 12:46 pm | September 25, 2019


মোঃ হেলাল উদ্দিন উজ্জল ,ফুলবাড়িয়া (ময়মনসিংহ) ঃ- উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে মুক্তা চৌধুরীর ফিসারির পাশে চাইরানা বন্দে স্থানীয় সরকার বিভাগের এলজিএসপি প্রকল্পের নির্মান কাজ চলাকালে রাতের আধারে ইউ ড্রেন ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা।

হরিপুর চাইরানা বন্দে আবাদী কৃষকের ধানের জমির পানি নিষ্কাশন ও মাছের খামারের গুরুত্ব বিবেচনা করে স্থানীয় ইউ,পি চেয়ারম্যান সালিনা চৌধুরী সুষমা অগ্রাধিকার ভিত্তিতে এলজিএসপি প্রকল্পের আওতায় একটি ইউ ড্রেন নির্মান কাজ শুরু করেন।

ড্রেনটির নীচের ঢালাইয়ের কাজ শেষ করে দু’পাশের ওয়ালের কাজ প্রায় শেষ পর্যায়ে। ইউ,পি চেয়ারম্যান সালিনা চৌধুরী জানায়, সোমবার সন্ধ্যায় নির্মান শ্রমিক ইউ ড্রেনের দু’পাশের ওয়াল নির্মান কাজ প্রায় শেষ করে বাড়ি চলে যান।

পরদিন মঙ্গলবার সকালে নির্মাণ শ্রমিকরা কাজ করতে এসে দেখতে পায় ইউ ড্রেনের নির্মাণাধীন দু’পাশের ওয়াল ভেঙ্গে ফেলে পার্শ্ববর্তী ধানক্ষেতে ওয়ালে গাঁথা ইটগুলো ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে।

ইউ,পি চেয়ারম্যান বলেন, এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকারকে অবহিত করা হয়েছে, তবে কারা সরকারের উন্নয়নবিরোধী, জনগণবিরোধী ও কল্যাণের বিপক্ষে তা খতিয়ে দেখা হচ্ছে।