| |

Ad

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, মুক্তাগাছা উপজেলা কমান্ড কাউন্সিল এর ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

আপডেটঃ 11:26 am | September 24, 2019

ইব্রাহিম মুকুট॥ জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) অনুমোদিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, ময়মনসিংহ বিভাগীয় কমান্ড কাউন্সিল কর্তৃক ২৪/০৯/২০১৯ ইং তারিখ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, মুক্তাগাছা উপজেলা কমান্ড কাউন্সিল এর নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়। উক্ত উপজেলা কমিটির আহ্বায়ক মোঃ নুরুল ইসলাম সাগর ও সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান।

মুক্তাগাছা উপজেলা কমান্ড কাউন্সিল এর কমিটি অনুমোদনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, ময়মনসিংহ বিভাগীয় কমান্ড কাউন্সিল এর আহ্বায়ক শেখ মোঃ রেজাউল করিম রনি ও সন্তান সংসদ ময়মনসিংহ বিভাগীয় কমান্ড কাউন্সিল এর প্রধান উপদেষ্টা বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর সদস্য মোঃ দুলাল মিয়া। আরও উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার জিন্নাত আলী জিন্নাত, উক্ত বিভাগীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মাওঃ মোঃ রুহুল আমীন ফরাজী, যুগ্ম আহ্বায়ক শেখ মোঃ আজিজুল হক আজিজ, সদস্য সচিব জয়ন্তু কুমার দাস (পাপ্পু), মোঃ এনামুল হক, মোঃ মোজাফ্ফর আহাম্মেদ লিটন, এম.ডি. লিটন বাদশা সহ আরও অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়। ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বক্তব্যে বলেন সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানরা ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ বিভাগীয় কমান্ড কাউন্সিলকে শক্তিশালী, গতিশীল করে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন ও ধারণ করে উক্ত বিভাগীয় কমান্ড কাউন্সিলে অন্তর্ভূক্ত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন এবং নবগঠিত মুক্তাগাছা উপজেলা কমান্ড কাউন্সিলের সফলতা কামনা করেন।